এবার বন্ধ করা হলো অনলাইনে জুয়া খেলার ১৭৬ টি সাইট


টেক নিউজ
এবার বন্ধ করা হলো অনলাইনে জুয়া খেলার ১৭৬ টি সাইট
By Faisal Faruque Rafat Feb 18, 2019 2 Comments
গত কিছুদিন যাবত দেশে পর্নোগ্রাফিক সাইট বন্ধ করার পর এবার বন্ধ করা হচ্ছে অনলাইনে জুয়া খেলা বা বেটিং করার ওয়েবসাইট। প্রথম দফায় প্রায় ১৭৬ টি সাইট বন্ধ করা হয়েছে বলে জানিয়েছেন ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) সাধারণ সম্পাদক ইমদাদুল হক।

বিটিআরসি থেকে সাইটগুলো বন্ধ করার জন্য আগেই নির্দেশনা দেয়া হয়েছিলো। সব প্রক্রিয়া শেষে গতকালই ১৭৬ টি সাইট বন্ধ করার মাধ্যমে এই নির্দেশনা কার্যকর করা হয়। ধারনা করা হচ্ছে সামনে এই ধরনের আরো সাইট বন্ধ করা হতে পারে। এসব সাইটে মূলত বড় অঙ্কের টাকা দিয়ে বাজি ধরা কিংবা জুয়া খেলা হয়।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোস্তাফা জব্বার এবার শপথ নেয়ার পর থেকেই সামাজিক অবক্ষয় এর অভিযোগ তুলে পর্ন সাইট বন্ধ করার ঘোষণা দিয়েছিলেন। তারই নির্দেশে বিটিআরসি গত কয়েকদিনে প্রায় ৪০০০ এরও বেশি পর্ন সাইট বন্ধ করেছে। পর্ন সাইট বন্ধের প্রেক্ষিতেই বিটিআরসি এবার জুয়া খেলা ও বাজি ধরার সাইট বন্ধ করার কাজে নেমেছে। প্রযুক্তিবোদ্ধা ও সাধারণ মানুষ ইতিমধ্যে মাননীয় মন্ত্রীর পর্ন ও জুয়ার সাইট বন্ধ করার এই কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন।


Post a Comment

0 Comments