আমি একজন মানুষ আমি বুঝি মানুষের কষ্ট: প্রিসিলা ফাতেমা I am a man I understand the trouble of humanity: Priscilla Fatema

ছোট্ট একটি মেয়ে,যার চিন্তা ভাবনা সব সময় গরীব অসহায় মানুষদের পাশে থেকে তাদের খেদমত করা,এই মহান মনের মেয়ে যার নাম:প্রিসিলা ফাতেমা, তিনি (৪) বয়সের সময় আমেরিকাতে চলে যান বাবা মার সাথে।

বর্তমানে ক্লাস ৯ এ তে পড়াশোনা করতেছেন এতো অল্প বয়সে গরীব অসহায় মানুষদের কষ্ট নিজের কষ্ট মনে করে তাদের পাশে দাড়িয়েছেন, ইতিমধ্যে, প্রিসিলা ফাতেমা, বাংলাদেশ ও আমেরিকার গরীব অসহায় মানুষদের মাঝে খাবার এবং টাকা দিয়েছেন।

তিনি Pricila New York নামে ইউটিউবে একটি চ্যানেল খুলেছেন এবং সেখানে দেশ এবং দেশের বাহিরের বিভিন্ন প্রেক্ষাপট নিয়ে নিজেই ভিডিও তৈরী করেন কিছুদিন আগে তার চ্যানেলে ‘ভেতর মানুষ’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র আপলোড করা হয় যা নিজে রচনা ও পরিচালনা করে অনেক দক্ষতার পরিচয় দিয়েছেন।

এবং সেই স্বল্পদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্রটি S Plus নামক ফেসবুক পেইজে পরবর্তিতে আপলোড করে তিন মিলিয়ন ভিঊতে পৌঁছে গেছে। যেই ভিডিওতে শিক্ষণীয় অনেক কিছু আছে।

আরেকটি কথা না বললে নয় যে ইউটিউবে Pricila NewYork চ্যানেলে উপার্জিত সকল অর্থ আর্থ-মানবতার সেবায় খরছ করা হবে।তাই যারা চ্যানেলটি এখনো সাবস্ক্রাইব করেননি তারা অনুগ্রহ করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে নিবেন।

S Plus ফেসবুক পেইজের এডমিনের সাথে মুটোফোনে কথা হলে প্রিসিলা ফাতেমা কৃতজ্ঞতা শিকার করে বলেন,নিঃস্বার্থভাবে আমার ভিডিও গুলো প্রচারে এগিয়ে আসা ফেসবুক,ফেসবুক পেইজ ও সকল দর্শকদের ভালোবাসায় আমি অনেক খুশি।

আমি একজন মানুষ আমি বুঝি মানুষের কষ্ট,যারা অসহায় তারা সময় মতো পায় না খাবার এবং কাপড় ও পড়তে পারে না, তারা অসুস্থ হলে ডাক্তারের কাছে যেতে পারে না, টাকার জন্য আমরা যারা খেয়ে পড়ে ভালো আছি, তারা যদি সবাই মিলে এই অসহায় মানুষদের পাশে দাড়াই তাহলে আমাদের কোনো ক্ষতি হবে না আমি মনে করি, গরীব মানুষ গুলো তো আমাদের মতো মানুষ গুলোর দিকে তাকিয়ে থাকে এবং সহযোগিতার আশা করে।

আমি আপনাদের সকলের দোয়ায় বাংলাদেশের গরীব অসহায় মানুষদের খেদমত করে আসছি আমি যতোটুকু পারতেছি তাই সহযোগিতা করতেছি দেশবাসির কাছে দোয়া,চাই আমি যেনো আমার সারাজীবন গরীব অসহায় মানুষদের পাশে থেকে তাদের মুখে হাসি ফুটাতে পারি।

Post a Comment

0 Comments